শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে দুই শিশুকে বালাৎকারের অভিযোগ, ৬০ বছরের বৃদ্ধর বিরুদ্ধে

রাজশাহী নগরীতে দুই শিশুকে বালাৎকারের অভিযোগ, ৬০ বছরের বৃদ্ধর বিরুদ্ধে

রাজশাহী নগরীতে দুই শিশুকে বালাৎকারের অভিযোগ, ৬০ বছরের বৃদ্ধর বিরুদ্ধে
রাজশাহী নগরীতে দুই শিশুকে বালাৎকারের অভিযোগ, ৬০ বছরের বৃদ্ধর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে নিমকি খাওয়ানোর লোভ দেখিয়ে দুই শিশুকে বালাৎকারের অভিযোগ পাওয়া গেছে মান্নান (৬০) নামের এক বৃদ্ধ লম্পটের বিরুদ্ধে।

সোমবার (০২ অগাস্ট) বিকাল ৪টার দিকে নগরীর শাহমখদুম থানাধীন দূরুলের মোড় চকপাড়া এলাকার একটি আম বাগানে এ ঘটনাটি ঘটিয়েছেন ওই ৬০ বছরের বৃদ্ধ।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহমখদুন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নগরীর দুরুলের মোড় এলাকার মো. আব্দুল মান্নান একজন মৌসুমী আম-লিচু ব্যবসায়ী। দুরুলের মোড় এলাকায় তার একটি বাগান রয়েছে।

সেখানেই খেলাধুলা করত ছোট রছাট শিশুরা। আজ বিকেল ৪ টার দিকে দুই শিশু বাগানে খেলতে গিয়েছিল। বাগানে অবস্থিত ড্রেজার মেশিন দেখে ওই দুই শিশু সেখানে দাড়ায়। এসময় হঠাৎ মুশুলধারে বৃষ্টি পড়তে থাকে। সেখান থেকে তাদেরকে বৃষ্টিতে বাঁচার জন্য ও নিমকি খাওয়ার নাম করে বাগানের মাচানে নিয়ে যান। অতপর তাদের দু‘জনকে জোরপূর্বক প্যান্ট খুলে বলাৎকার করেন।

ওসি আরও বলেন, ওই সময় তাদের দুই জনকে ১০ টাকা করে ২০ টাকা দেন এবং ঘটনাটি কাউকে না বলার জন্যও ভয় দেখান। পরে সেখান থেকে বাড়ি ফিরে গিয়ে ভুক্তভোগি দুই শিশুর মধ্যে একজন তার মাকে ঘটনাটি জানান। অত:পর অভিভাবকদ্বয় থানায় এসে ওই ৬০ বছরের বৃদ্ধ মান্নানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এবিষয়ে কথা হয় ভুক্তভোগি শিশুর মায়ের সাথে। তিনি জানান, দুপুরে খাওয়া-দাওয়া শেষে আমার ছেলে পাশের বাড়ির অপর এক শিশুর সাথে প্রতিদিনের ন্যায় মান্নানের বাগানে খেলতে যায়। বিকেলে বাসায় কাঁদতে কাঁদতে ফিরে এসে আমাকে লম্পট মান্নানের কুকর্মের বিষয়ে জানায়। ঘটনাটি শোনার পরপরই আমি থানায় গিয়ে একটি শিশু নির্যাতন মামলা বা বলাৎকার মামলা দায়ের করি।

আইনী প্রক্রিয়ার বিষয়ে জানতে চাইলে ওসি সাইফুল ইসলাম বলেন, এবিষয়ে শিশুর পরিবার থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামী ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, বর্তমানে দুই শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল চেক আপের জন্য প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply